image by Anjans

2001 | EID-UL-FITR COLLECTION IN BANGLADESHI BRAND

Spread the love

আমাদের দেশীয় পোশাক শিল্প ক্ষুদ্র ব্যবসা থেকে ফ্যাশন হাউজ হয়ে ওঠা এই কয়েক দশক ধরে। বাংলাদেশি ফ্যাশনের যে বিবর্তন তাতে বড় ভূমিকা রেখেছে ক্রেতাদের ফ্যাশন সচেতনতা এবং পোশাকে  দেশীয় নকশার সাথে আন্তরজাতিক হাল-চাল এর মেলবন্ধন । যা একটি দেশীয় প্রতিষ্ঠান কে আন্তর্জাতিক  ব্রান্ড তৈরীতে মনযোগী হতে সহোযোগীতা করছে । আন্তর্জাতিক মানের ব্রান্ড হতে হলে বাড়াতে হবে পণ্যের গুণগত মান এবং বিভিন্ন মাধ্যমে তুলে ধরতে হবে বিশ্ব দরবারে ।

দেশীয় পোশাক শিল্প -এর পথচলা এতটা সহজ ছিল না । নানা  সিমাবদ্ধতার মধ্যে দিয়ে দেশীয় উদ্যোক্তাদের যেতে হয়েছে । অনেকের সফলতার আসলেও অনেকেই হাল ছেড়ে দিয়েছে মাঝ পথে । কিন্তু প্রত্যেকের অবদান স্বীকার করতে হবে ।

মনে হল এই পথ চলার একটা সংগ্রহশালা থাকা দরকার। তাই দেশীয় পোশাক শিল্প -এর  ছড়িয়ে ছিটিয়ে থাকা তথ্যগুলো এক ছাতার নিচে নিয়ে আসার চেষ্টা । যা আমাদের প্রজন্ম থেকে প্রজন্মকে দিবে  দিক নির্দেশনা। যাতে সহজেই আমাদের সমৃদ্ধময় অতীতকে বিচার বিশ্লেষন করে সামনের পথ চলতে পারে ।

তথ্যগুলো আরো সমৃদ্ধ করার জন্য সবার সহযোগিতা কামনা করছি –

Anjans

Eid-Ul-Fitr collection | 2001

Shop Online | www.anjans.com
Place Your order by call also, hotline : +8801677558877

The 15th Feb, of 1994 ANJAN’S first starts fashion design journey by its at Siddeshwari branch. At the beginning Anjan’s widely introduce achieved for its fashion designs and loveliness accessories. The second branch of the Anjan’s opened at Dhanmondi near Sobhanbagh in 1998. In the November of 2001 Anjan’s established more two of the branches at Banani and the rifle’s square (Dhanmondi).


Spread the love

Leave a Reply

%d bloggers like this: