ঢাকার কাক নিয়ে কানের রেড কার্পেটে ভাবনা

ঢাকার কাক ফ্রান্সের কান শহরে

‘কাকদের সাথে করে আমি কান উৎসবে নিয়ে এসেছি।’

‘ফ্রম পুরান ঢাকা টু ফেস্টিভ্যাল ডি কান।’ এই পোষ্টের মাধ্যমে জানিয়ে দিলেন লাল গালিচায় অভিনেত্রী ভাবনার পৌঁছে যাওয়ার কথা। সাথে ঢাকার কাক ফ্রান্সের কান শহরে।

বুধবার (১৫ মে ) নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে কান উৎসব থেকে নিজের ছবি পোস্ট করেছেন ভাবনা। যেখানে তাকে নজরকাড়া পোশাক ও চোখ-ধাঁধানো অভিনব লুকে দেখা গেছে। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে জুড়ে দিয়েছেন তিনটি ছবি। ক্যাপশনে লিখেছেন, ‘কাকদের সাথে করে আমি কান উৎসবে নিয়ে এসেছি।’

সেখানে আমন্ত্রিত অতিথি হযে গেছেন ভাবনা। কোনো চলচ্চিত্রের ব্যানারে নয়, বরং নিজ উদ্যোগেই কান উৎসবে গেছেন তিনি। আর সেখানে বিশ্বখ্যাত তারকাদের মাঝে নজরও কেড়েছেন অভিনেত্রী।

সোনালী কালো বর্ণের পোশাকে

কাকের সঙ্গে অভিনেত্রী ভাবনার সখ্যতার খবর কমবেশি সবাই জানেন। ঢাকায় নিজের বাসার বারান্দায় বা ঘরের সামনের ফাঁকা জায়গায় অবাধ বিচরণ কাকদের। ভাবনার ফেসবুকের ভিডিও কিংবা ভাবনার আঁকার ক্যানভাসেও উঠে এসেছে শহরের কাকেরা। এই কাক নিয়েই ভাবনা হজির হয়েছেন কান চলচ্চিত্র উৎসবের ৭৭তম আসরে।

উল্লেখ্য, ভাবনা তার অভিনয় জীবন শুরু করেন ‘নট আউট’ নাটকের মাধ্যমে। এটাই ছিল তার প্রথম টিভি নাটক। পরে তিনি একের পর এক টিভি ধারাবাহিকে কাজ করতে থাকেন। ২০১৭ সালে তিনি তার চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেন ভয়ংকর সুন্দর চলচ্চিত্রের মাধ্যমে।

কান চলচ্চিত্র উৎসবের ৭৭তম আসর


এই উৎসবের ৭৭তম আসরের পর্দা উঠেছে। ১২ দিনব্যাপী আনন্দঘন পরিবেশে তারকাদের এ মিলনমেলা চলবে ২৫ মে পর্যন্ত। এই উৎসব ঘিরে হলিউড-বলিউডসহ বিশ্বের নামিদামি তারকায় ভরে ওঠে ফ্রান্সের কান শহর।

এ বছর উৎসবের উদ্বোধনী সিনেমা নির্বাচিত হয়েছে ফ্রান্সের ‘দ্য সেকেন্ড অ্যাক্ট’। কমেডি ঘরানার সিনেমাটি পরিচালনা করেছেন কোয়ান্তাঁ দ্যুপিয়ো। অভিনয় করেছেন লিয়া সিডক্স, ভিনসেন্ট লিনডন, রাফায়েল কুইনার্ড। এবার মূল প্রতিযোগিতা বিভাগের জুরি বোর্ডে ৯ জনের মধ্যে ৫ জন নারী। জুরি বোর্ডের প্রধানের দায়িত্ব পালন করবেন ‘বার্বি’খ্যাত নির্মাতা ও অভিনেত্রী গ্রেটা গারউইগ।



ছবিসূত্র: আশনা হাবিব ভাবনা ভেরিফােইড ফেসবুক আইডি থেকে নেয়া / Ashna Habib Bhabna


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

আপনার একটি শেয়ার আমাদের জন্য অনুপ্রেরণা

X (Twitter)
Post on X
Pinterest
fb-share-icon
Instagram
FbMessenger
Open chat
1
Scan the code
Hello
How can i help you?
Skip to content