Flagship 138 | ফ্ল্যাগশিপ ১৩৮

রাজধানীর বনানীতে “ লাক্সারি মাল্টি ব্র্যান্ড স্টোর ফ্ল্যাগশিপ ১৩৮ ” উদ্বোধন করা হয়েছে এ বছর জানুয়ারীতে। মূল কন্সেপ্ট হলো ক্রেতারা একই ছাদের নিচে বিভিন্ন ব্রান্ডের শপিং এক্সপেরিয়েন্স নিতে পারবেন।

বাংলাদেশের পোশাক শিল্পের যাত্রা শুরু হয় ষাটের দশকে। তবে এই শিল্পের বিকাশ সত্তরের দশকের শেষ পর্যন্ত রপ্তানি খাত হিসেবে বিকশিত হতে থাকে। বর্তমানে এটি বাংলাদেশের বৃহত্তম রপ্তানিমুখী শিল্প। সাথে সাথে বিকশিত হতে থাকে দেশীয় ফ্যাশন হাউস গুলো। দেশীও এবং নিজস্ব নকশায় তৈরি পোশাক গুলো সবার আগ্রহ তৈরি করে, যা নিজস্ব ধারায় ফ্যাশনেবল হয়ে উঠতে সাহায্য করেছে। তার ধারাাহিকতায় বাংলাদেশের স্থানীয় ফ্যাশন শিল্পের পরিধি ধীরে ধীরে বাড়ছে। ১৬ কোটি মানুষের বিশাল বাজারের কথা মাথায় রেখে নতুন নতুন দেশীয় ব্র্যান্ড আসছে। এই সংখ্যা একটি প্রতিশ্রুতিশীল হারে বাড়ছে। সময়ের সাথে তাল মিলিয়ে অত্যাধুনিক ডিজাইন ও মানের বিষয়টি মাথায় রেখে রাজধানীর বনানীতে “ লাক্সারি মাল্টি ব্র্যান্ড স্টোর ফ্ল্যাগশিপ ১৩৮ ” উদ্বোধন করা হয়েছে এ বছর জানুয়ারীতে। মূল কন্সেপ্ট হলো ক্রেতারা একই ছাদের নিচে বিভিন্ন ব্রান্ডের শপিং এক্সপেরিয়েন্স নিতে পারবে।

138 By Monark

বর্তমান যুগে শুধুমাত্র মেয়েরাই ফ্যাশন সচেতন নন। ছেলেরাও বেশ ফ্যাশন সচেতন হয়ে উঠেছেন। ফ্যাশন বলতে এককালে শুধু মেয়েদের ফ্যাশনকেই বুঝানো হতো। কিন্তু যুগ এর সাথে মানুষের দৃষ্টিভঙ্গিও পালটেছে। আর বদলেছে ছেলেদের ফ্যাশনের ধারা।

ফ্যাশন এবং ট্রেন্ড এর ক্ষেত্রে যেহেতু এখন ছেলেরাও পিছিয়ে নেই তাই ঢাকার স্বনামধন্য লাক্সারি মাল্টি ব্র্যান্ড স্টোর Flagship 138 নিয়ে এসেছে তাদের নতুন সংযোজন 138 By Monark. 

একটু আলাদা কাটের প্রিমিয়াম ফেব্রিক এর ফ্লোরাল, একরঙা, ও প্রিন্টের শার্ট এবারের মূল আকর্ষণ। Guayabera এবং Cuban স্টাইল এর এসব শার্ট দিনের কিংবা রাতের যেকোনো অনুষ্ঠানের জন্য মানানসই।

ভার্সিটি কিংবা রেগুলার অফিস এর পরার পাশাপাশি স্টেটমেন্ট পিস গুলো আপনার যে কোনও অনুষ্ঠানের সঙ্গে ও খাপ খাইয়ে নিতে পারবে, কারণ এই কাপড়গুলো একটা আরামদায়ক উষ্ণতা শরীরে ছড়িয়ে দেয়। আর সেই সঙ্গে আড়ম্বরও নিয়ে আসে। বলা যায়, আরাম আর আড়ম্বরের মধ্যে একটি ভারসাম্য তৈরি করে।

তাছাড়া নিত্যদিনের পোশাককে টেক্কা দেওয়ার সেরা উপায় এই ঢিলেঢালা স্টাইলিস্ট শার্টস। এমন শার্ট লেয়ার করে পোশাক পরতেও সাহায্য করে। পার্টির জন্য এই শার্ট এর উপরে একটু চটকদার ব্লেজার গায়ে ছড়িয়ে নিলেই হবে।

তাই নিত্যদিনের লুকে পরিবর্তন আনতে বেছে নিতে পারেন 138 by Monark এর exclusive স্ট্রাইপ, প্রিন্ট অথবা প্রিমিয়াম লিনেন শার্ট ।

Flagship 138 Official Logo

ESTABLISHED: 10 JANUARY 2023

FOUNDER: Mr. IMTIAZ ALAM CHOWDHURY

CONTACT INFO

Email Address: info.flagship138@gmail.com

Official Facebook PageFlagship 138

Contact No: 01746-708631

Flagship 138 Outlet Address

138, Concord Niharika Tower, 1st Floor,

Road-4, Kamal Ataturk Avenue, Banani,

Dhaka, Bangladesh


এই পোস্টটি শেয়ার করতে চাইলে


fashion content writer

আমাদের সামাজিক যোগাযোগ মাধ্যম


আরও পড়ুন

123456

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

আপনার একটি শেয়ার আমাদের জন্য অনুপ্রেরণা

X (Twitter)
Post on X
Pinterest
fb-share-icon
Instagram
FbMessenger
Open chat
1
Scan the code
Hello
How can i help you?
Skip to content